গোপালগঞ্জে জনপ্রিয় নিউজ পোর্টাল ঢাকা পোস্টের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সত্যের সাথে সন্ধি— স্লোগান নিয়ে যাত্রা শুরু করা গণমাধ্যমটি তিন বছর শেষ করে চার বছরে পদার্পণ করেছে। এই উপলক্ষ্যে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে জেলার শেখ মনি স্টেডিয়ামে অবস্থিত রিপোর্টার্স ফোরাম গোপালগঞ্জ কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

সভায় বক্তব্য দেন গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরামের উপদেষ্টা ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না, সংগঠনটির সাধারণ সম্পাদক ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি একরামুল কবীর মুক্ত, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি প্রসূণ মন্ডল, চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি বাদল সাহা, দেশ টিভির জেলা প্রতিনিধি সলীল বিশ্বাস মিঠু, বাংলা টিভির জেলা প্রতিনিধি সৈয়দ আকবার হোসেন, এটিএন নিউজের জেলা প্রতিনিধি সজীব বিশ্বাস, নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি সামিউল আলীম এবং নাগরিক টেলিভিশনের জেলা প্রতিনিধি ও ঢাকা পোস্টের  সাবেক প্রতিনিধি আশিক জামান অভি। 

আলোচনা সভায় বক্তারা বলেন,  গত তিন বছর ধরে ঢাকা পোস্ট পাঠকের কাছে সবার আগে সর্বশেষ ও নির্ভুল তথ্যসহ সত্য ঘটনা তুলে ধরতে সক্ষম হয়েছে। তারা তাদের এই ধারা অব্যাহত রাখবে। ঢাকা পোস্ট ৪র্থ বর্ষে পদার্পণ করায় বক্তারা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।  

আরএআর