খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনের সংসদ সদস্য মো. রশীদুজ্জামানকে সংসদীয় ৪টি স্থায়ী কমিটির সদস্য মনোনীত করায় তাকে অভিনন্দন জানিয়ে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল তিনি নিজ নির্বাচনী এলাকায় ফিরলে পাইকগাছার প্রবেশদ্বার কপিলমুনির কাশিমনগর শাপলা চত্বরে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়। এর আগে তাকে বরণ করে নিতে হাজারো মানুষ সেখানে জড়ো হন। 

রশীদুজ্জামানের আগমনের খবরে সকাল থেকে শাপলা চত্বরে ভিড় করেন কয়রা ও পাইকগাছার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর বিভিন্ন পর্যায়ের নেতারা। এ সময় বিশেষভাবে নজর কাড়ে বাইকের ওপর নৌকার আদলে নির্মিত ভ্রাম্যমাণ মঞ্চ। তিনি শাপলা চত্বরে প্রবেশের পর মূলত ওই মঞ্চে দাঁড়িয়েই সকলের অভ্যর্থনা গ্রহণ ও শুভেচ্ছা বিনিময় করেন। 

এ সময় এমপি রশীদুজ্জামান বলেন, কয়রা-পাইকগাছার মানুষের সমর্থনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রথম অধিবেশনে রাখা বক্তব্যই শেষ কথা নয়, প্রধানমন্ত্রীর সাথে সুপেয় পানিসহ বিভিন্ন সংকট নিয়ে তার সুদীর্ঘ কথা হয়েছে। তিনি আশ্বস্ত করেছেন। 

আগামীতে সরকারের দেওয়া সকল ওয়াদা পূরণে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। 

তিনি আরও বলেন, কয়রা-পাইকগাছা উপজেলার দলীয় প্রায় সব নেতা-কর্মীকেই তিনি ব্যক্তিগতভাবে চেনেন। আওয়ামী লীগের শাসনামলে বিভিন্ন সময় গ্রুপিংয়ের শিকার হয়ে যাদের নানা রকম বঞ্চনা পোহাতে হয়েছে, তাদেরও তিনি ধৈর্য ধারণ করতে আহ্বান জানান।

মোহাম্মদ মিলন/এনএফ