‘দেশের অনেক অনলাইন নিউজ পোর্টাল আসার পর বন্ধ হয়ে গেছে। কিন্তু এখন পর্যন্ত ঢাকা পোস্টের সংবাদ ও সাংবাদিকরা দেশের সব প্রান্তেই সুনাম অর্জন করে চলছে। বিশেষ করে ভাষাগত শব্দচয়ন চমৎকার। তাই সব সেক্টরে ঢাকা পোস্টের গ্রহণযোগ্যতা অনেক বেশি।’

ঢাকা পোস্টের চতুর্থ বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম এসব কথা বলেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জে আলিবাবা থিম পার্কে  কেক কাটার আয়োজন করা হয়। 

ঢাকা পোস্টের লালমনিরহাটে জেলা প্রতিনিধি নিয়াজ আহমেদ সিপনের সভাপতিত্বে ও এস এ টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান ডিফেন্সের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ, পাটগ্রাম প্রেসক্লাবের সভাপতি এবি সফিউল ইসলাম লাবু, হাতীবান্ধা প্রেসক্লাবের সভাপতি ইলিয়াস বসুনিয়া পবন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলাল, আদিতমারী প্রেসক্লাবের সভাপতি ফরহাদ আলম সুমন, লালমনিরহাট টেলিভিশন অ্যাসোসিয়েশনের সভাপতি ও যমুনা টিভির জেলা প্রতিনিধি আনিছুর রহমান লাডলা, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তিতাস আলম, এনটিভি ও কালের কণ্ঠের প্রতিনিধি হায়দার আলী বাবুসহ জেলার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

আলিবাবা থিম পার্কে লালমনিরহাটের ৫ উপজেলার সাংবাদিকদের সংগঠন প্রেসফোরের দুই দিনব্যাপী ‘দিবারাতি চড়ুইভাতি’ অনুষ্ঠানে চলছে। সেখানে জেলার সাংবাদিকরা অংশ নিয়েছেন। 

নিয়াজ আহমেদ সিপন/আরএআর