জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ছিল বাংলাদেশের জন‌্য অতি গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। এই নির্বাচন ছিল গণতন্ত্র রক্ষা এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠার পথে একটি মাইলফলক।  

শনিবার (১৭ ফেব্রুয়ারি) পাবনার সাঁথিয়া উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ‌্যোগে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, বাংলাদেশকে নিয়ে দেশি ও বিদেশি নানা ধরনের ষড়যন্ত্র ছিল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ও তাঁর পরিবারের সদস‌্যদের ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত‌্যাকাণ্ডের মাধ‌্যমে এ দেশে নৈরাজ‌্য সৃষ্টি করা হয়। ২০০৪ সালে আবার হাওয়া ভবনের নির্দেশে শেখ হাসিনা ও আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার উদ্দেশ‌্যে গ্রেনেড হামলা চালানো হয়। এ সকল হত‌্যাযজ্ঞ ও ষড়যন্ত্রকে মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে উন্নত বাংলাদেশের পথে নিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেলায়েত আলী বিল্লু, বেড়া আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এ এস এম আসিফ শামস রঞ্জন প্রমুখ উপস্থিত ছিলেন।  

রাকিব হাসনাত/আরএআর