নেত্রকোণার মদনে পরীক্ষা দিতে যাওয়ার পথে হ্যান্ডট্রলির চাপায় এক কলেজছাত্রী নিহত হয়েছেন। রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে মদন-খালিয়াজুরী সড়কে গোবিন্দশ্রী গ্রামের সুজন বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের বারগড়িয়া গ্রামের আব্দুল হাই তালুকদারের মেয়ে লাকি আক্তার (১৮)। তিনি মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। 

স্থানীয়দের বরাতে মদন থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আজিজুর রহমান বলেন, লাকি দ্বাদশ শ্রেণির চলমান নির্বাচনী পরীক্ষায় অংশ নিতে সকালে বাড়ি থেকে বের হন। পথে সুজন বাজার এলাকায় সহপাঠীদের জন্য তিনি অপেক্ষা করছিলেন। এ সময় পল্লিবিদ্যুতের পিলার পরিবহনকারী একটি হ্যান্ডট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে ওই ছাত্রীকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান। স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

তিনি আরও জানান, মরদেহ হাসপাতালে রাখা আছে। নিহতের পরিবার ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মদন পল্লিবিদ্যুতের জোনাল অফিসের এজিএম নাজমুল হাসান বলেন, নেত্রকোণার জেলা সদর থেকে পিলার নিয়ে খালিয়াজুরী যাওয়ার পথে হ্যান্ডট্রলিটির দুর্ঘটনা ঘটে। এতে একজন কলেছ ছাত্রী নিহত হন। কিভাবে এরকম দুর্ঘটনা ঘটেছে এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

আরকে