নিহত রাকিবুল ইসলাম রকি

নীলফামারীতে ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাকিবুল ইসলাম রকি (৩৪) নামে এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সদরের চাঁদের হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিবুল ইসলাম রকি জেলার কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের কেল্লাবাড়ি এলাকার ওসমান গনির ছেলে। তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আলোকিত নিউজ নামে একটি পত্রিকার কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও রংপুরের তারাগঞ্জ বাজারের রকি ফ্যাশান হাউজ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাকিবুল ইসলাম রকি মোটরসাইকেল যোগে নীলফামারী শহরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে জেলা সদরের চাঁদের হাট বাজার এলাকায় পৌঁছামাত্র একটি ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সঙ্গে সঙ্গে রাস্তার ওপর পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি। পরে নীলফামারী ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে তাকে মৃত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শরিফুল ইসলাম/আরএআর