লালমনিরহাটের হাতীবান্ধায় ফেনসিডিলসহ গ্রেপ্তার হওয়ার পর ছাত্রলীগ নেতা রাজু আহম্মেদ রাজনকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

গতকাল বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি আপেল ও সাধারণ সম্পাদক মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে  তাকে অব্যাহতি দেওয়ার বিষয়টি জানানো হয়েছে। 

রাজু আহম্মেদ রাজন নীলফামারীর জলঢাকা উপজেলার কলেজপাড়া এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।  

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও অনৈতিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রাজুকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। সেই সাথে দীর্ঘদিন মেয়াদোত্তীর্ণ হওয়ায় জলঢাকা পৌর শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। 

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল রহমান শাহ আপেল বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ২০ ফেব্রুয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিংগিমারী এলাকায় অভিযান চালিয়ে একটি মোটরসাইকেলসহ দুই আরোহীকে আটক করে হাতীবান্ধা থানা-পুলিশ। পরে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে তিন বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মোটরসাইকেলটি জব্দ করে এই ঘটনায় ছাত্রলীগ নেতা রাজন ও তার সহযোগী জুয়েলের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। বুধবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 

শরিফুল ইসলাম/এনএফ