বান্দরবানে হতদরিদ্র মানুষের মাঝে উপহারসামগ্রী বিতরণ

বান্দরবানে সর্বাত্মক লকডাউনে অসহায়, কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শুভেচ্ছা উপহারসামগ্রী বিতরণ করেছে বান্দরবান জেলা প্রশাসন।

শনিবার (২৪ এপ্রিল) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের প্রাঙ্গণে ত্রাণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈচিং। এ সময় সামাজিক দূরত্ব মেনে ত্রাণ বিতরণ করা হয়। 

উপহারসামগ্রী হিসেবে চাল ৫ কেজি, ছোলা ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, মুড়ি ১ কেজি, ডাল ১ কেজি, চিনি ১ কেজি, লবণ  ১ কেজি ও ১টি করে সাবান দেওয়া হয়।

জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজি জানান, প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসেবে জেলা প্রশাসন কর্তৃক লকডাউনে কর্মহীন ৪১০ অসহায় মানুষের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। আর ২৫০ অসহায় মানুষকে খাদ্যসামগ্রী প্রদান করা হবে।

উপহারসামগ্রী প্রদান অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর কারণেই দেশের মানুষ আজ কঠোর লকডাউনে সরকারি সহায়তা পাচ্ছে।

এ সময় পুলিশ সুপার জেরিন আখতার, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সুশীলসমাজের প্রতিনিধি এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

রিজভী রাহাত/এমএসআর