আসন্ন যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে যশোর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেছেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা শফিকুল ইসলাম জুয়েল। শুক্রবার জুমার নামাজের পর পৌরসভার শংকরপুর আকবরের মোড় এলাকায় তিনি এ গণসংযোগ করেন। এ সময় তিনি ওই এলাকার বাড়ি বাড়ি গিয়ে দোয়া ও সমর্থন চান। 

গণসংযোগকালে শফিকুল ইসলাম জুয়েল সাংবাদিকদের বলেন, আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আমি গণসংযোগে নেমে প্রথমে যে সাড়াটি পাচ্ছি সেটা হচ্ছে মানুষের ভালোবাসা। আমি মানুষের বাড়িতে বাড়িতে যাচ্ছি। তারা আমাকে পেয়ে কাছে টেনে নিচ্ছেন আমি তাদের কাছে টেনে নিচ্ছি।   কাজ করলে মানুষের যে ভালোবাসা পাওয়া যায় সেটি আমি এই নির্বাচনে নিজেকে প্রার্থী ঘোষণা করে বুঝতে পেরেছি এবং মানুষের কাছ থেকে সেই ভালোবাসাটি পাচ্ছি।

তিনি আরও বলেন, মানুষ আমাকে এতো ভালোবাসে সেটি আমি হয়তো তাদের বাড়িতে বাড়িতে না গেলে বুঝতাম না। আমি করোনাকালে করোনায় মৃত ব্যক্তিদের দাফন কাজের জন্য দাফন যোদ্ধা টিম গঠন করি। তখন থেকেই মানুষ আমাকে মনে প্রাণে ভালোবেসে কাছে টেনে নিয়েছে। আমি আশা করছি আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে এই সদর উপজেলাবাসী সমর্থন দেবেন এবং আমাকে তাদের জন্য কাজ করার জন্য নির্বাচিত করে পরিষদে পাঠাবেন। 

নির্বাচনী ইশতেহার সম্পর্কে প্রার্থী শফিকুল ইসলাম জুয়েল বলেন, মানুষের জন্য তো কাজ করবোই। আগেও করেছি ভবিষ্যতেও করবো। তবে আমি নির্বাচনী ইশতেহারে যে সকল বিষয় উল্লেখ করব তা আপনারা দেখতে পারবেন, এর আগে কখনো কেউ এমন ইশতেহার দেয়নি। আমি আমার ইশতেহারে এটাও উল্লেখ রাখবো যে আমি নির্বাচিত হলে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে যে সরকারি বেতনটি পাবো, সেটিও আমি জনকল্যাণে ব্যয় করবো। এটি আমি আগেই ঘোষণা দিয়ে যাচ্ছি। 

এ্যান্টনি দাস অপু/এনএফ