রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় পুলিশ পরিচয়ে যানবাহন ও যাত্রীদের তল্লাশি করার সময় সুমন খন্দকার (২১) নামে এক ভুয়া পুলিশকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।  

আটক সুমন খন্দকার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শাহাদাত মেম্বার পাড়ার সেকেন খন্দকারের ছেলে। সোমবার (১৮ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস। 

এর আগে গত শনিবার (১৬ মার্চ) দিবাগত রাত সোয়া ১টার দিকে তাকে দৌলতদিয়া ফেরিঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।এ সময় তার সঙ্গে থাকা আরও ৫ জন পালিয়ে যান। এরা প্রত্যেকেই মাদক, চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামি বলে জানান পুলিশ।

প্রেস বিজ্ঞপ্তিতে গোয়ালন্দঘাট থানার অফিসার ইনচার্জ বলেন, গোয়ালন্দ উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ফেরিঘাটের জিরো পয়েন্ট এলাকায় কতিপয় সংঘবদ্ধ ব্যক্তিরা পুলিশ পরিচয় দিয়ে যানবাহন ও পথচারীদের দেহ তল্লাশি এবং জিজ্ঞাসাবাদ করছে এমন সংবাদ পেয়ে গোয়ালন্দঘাট থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে উপস্থিত হলে ভুয়া পুলিশের সংঘবদ্ধ দলটি পালানোর চেষ্টা করলে সুমন খোন্দকারকে গ্রেপ্তার করা হয়। তার সঙ্গে থাকা বাকি আরও ৫ জন পলিয়ে যান।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, আসামির বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে সোমবার রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হলে আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন।
         
মীর সামসুজ্জামান সৌরভ/আরকে