ফাইল ছবি

ঠাকুরগাঁও সদর উপজেলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেল ৩টার দিকে উপজেলার গড়েয়া ইউনিয়নের চণ্ডিপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রইচ উদীন সাজু ও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম ফিরোজ ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলো- চণ্ডিপুর গ্রামের মো. রাজ্জাকের ছেলে ও চণ্ডিপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র রাজু (১২) এবং একই গ্রামের মো. ইদ্রিস আলীর ছেলে কাউসার (৭)। তারা সম্পর্কে চাচাতো ভাই।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ বিকেল ৩টার দিকে কাউসার ও তার ভাই নাঈম (৮) বাড়ির পাশের পুকুরপাড়ে বরই পাড়তে যায়। একপর্যায়ে পুকুরে পড়ে যায় কাউসার। পরে নাঈম তার চাচাতো ভাই রাজুকে ডেকে নিয়ে আসে। রাজু কাউসারকে উদ্ধার করতে গিয়ে সে নিজেও ডুবে যায়। একপর্যায়ে পরিবারের লোকজন শিশু দুটিকে অনেকক্ষণ খোঁজাখুঁজির পর উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের আবা‌সিক চি‌কিৎসা কর্মকর্তা র‌কিবুল আলম ব‌লেন, হাসপাতালে আনার আগেই দুই শিশুর মৃত্যু হয়।

প্রতিবেশী মোস্তাফা জানান, একই পরিবারের দুটি ছেলেকে হারিয়ে পরিবারটি পাগলের মতো হয়ে গেছে। দুই শিশুর মৃত্যুতে স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠেছে।

আরিফ হাসান/এমজেইউ