বাগেরহাটের মোংলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চিলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য হালিম হাওলাদার (৫৫) এবং তার ছেলে সোহাগ হাওলাদারকে (৩৬) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

সোমবার (২৫ মার্চ) রাতে চিলা ইউনিয়নের কালিকাবাড়ী এলাকায় দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করা হয় তাদের। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনরা। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাদেরকে খুলনা মেডিকেলে পাঠান।

স্থানীয়রা জানান, চিলা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য হালিম হওলাদারের সঙ্গে বেল্লাল সরদারের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। সোমবার রাতে হালিমের ছেলে সোহাগ বাড়ি ফেরার পথে কয়েকজন তার পথরোধ করে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। ছেলেকে মারার খবর পেয়ে হালিম হাওলাদার বাঁচাতে গেলে দেশীয় অস্ত্র দিয়ে তাকেও কুপিয়ে জখম করেন তারা। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাদেরকে খুলনা মেডিকেলে পাঠান।

এ দিকে অভিযুক্ত বেল্লাল সরদারকে একাধিকবার ফোন করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। 

মোংলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে।  তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

শেখ আবু তালেব/আরকে