মেহেরপুরে সিমেন্ট বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই যুবক নিহত হয়েছেন। সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের অয়ন ফিলিং স্টেশনের পাশে এই দুর্ঘটনা ঘটে। 

চাদবিল গ্রামের লিটন আলীর ছেলে হাসান (২০) ও নিহত আরও একনজের নাম পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল থেকে ট্রাকসহ ড্রাইভার বাবুলকে আটক করেছে পুলিশ। বাবুল মাগুড়া জেলার শালিকা থানার রাইজেদাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

প্রত্যক্ষদর্শী মেহেদী হাসান বলেন, সিমেন্ট বোঝাই একটি ট্রাক এবং সাইকেলে চড়ে দুই যুবক মেহেরপুরের দিকে আসছিল। এসময় সন্ধানী স্কুল অ্যান্ড কলেজের নির্মাণাধীন ভবনের কাছে পৌঁছালে ট্রাকটি পেছন থেকে দুই সাইকেল চালককে ধাক্কা দেয়। এ সময় প্রথম সাইকেল আরোহী ট্রাকের চাকায় পিষ্ট হয় এবং সড়কের পাশে থাকা একটি গাছের সঙ্গে ট্রাকটি ধাক্কা খেয়ে দ্বিতীয় সাইকেল আরোহীর ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। পরে আমরা ট্রাকসহ চালককে আটক করা হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল করিম বলেন, দুই সাইকেল আরোহী ও সিমেন্টবাহী ট্রাকের সঙ্গে দুর্ঘটনা ঘটে। সাইকেল আরোহী দুইজন ঘটনাস্থলেই নিহত হন। আমরা ট্রাকসহ ড্রাইভারকে আটক করেছি। দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ এবং ফায়ার সার্ভিসের দল নিহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আকতারুজ্জামান/আরকে