কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ বলেছেন, আজকে যারা শিক্ষার্থী, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তারা অবশ্যই ভূমিকা রাখবে। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার যে স্বপ্ন, সেই স্বপ্ন পূরণে সকল শিক্ষার্থীকে অবশ্যই এগিয়ে আসতে হবে।

রোববার (৭ এপ্রিল) সন্ধ্যায় দেবিদ্বার উপজেলা পরিষদ হলরুমে পাবলিকিয়ান অ্যাসোসিয়েশন আয়োজিত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সংসদ সদস্য আজাদ আরও বলেন, এখানে যত শিক্ষার্থী আছে, আমি বিশ্বাস করি তারা সবাই মেধাবী। তাই তোমরা (শিক্ষার্থীরা) আগে নিজেকে নেতৃত্ব দেওয়ার মতো যোগ্য হিসেবে গড়ে তুলবে। পড়াশোনার পাশাপাশি ভালো মানুষ হিসেবে নিজেকে তৈরি করতে হবে। সারা বিশ্বে দেবিদ্বারকে মডেল দেবিদ্বার হিসেবে পরিচিত করতে হবে।  

এর আগে একই অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে পাস করা এবং পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পাওয়া শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া। সংসদ সদস্য আবুল কালাম আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা তুলে দেন।

পাবলিকিয়ান অ্যাসোসিয়েশ দেবিদ্বারের সভাপতি হাসিবুর রহমান তানভীরের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিগার সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলাম এবং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। 

আরিফ আজগর/এসকেডি