ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকেই শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, ক্রীড়া, মানবসম্পদ উন্নয়ন, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, দারিদ্র বিমোচন, যোগাযোগ, অবকাঠামোগত উন্নয়নসহ সকল ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হয়েছে। আগামী পাঁচ বছরে বাংলাদেশে তাক লাগানো উন্নয়ন হবে। দেশের উন্নয়নে কাজ করার জন্য সরকারের পাশাপাশি সকলকে এগিয়ে আসতে হবে।

রোববার (৭ এপ্রিল) খুলনার ডুমুরিয়া উপজেলায় অসহায় পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে খুলনার ডুমুরিয়া উপজেলার খর্ণিয়া ইউনিয়নের ১ হাজার ৭৯১টি পরিবার এবং ৫ নম্বর আটলিয়া ইউনিয়নের ২ হাজার ৮৪৪ অতি দরিদ্র, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়।  

ভূমিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়, দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উন্নত বাংলাদেশ গড়ার জন্য একটি পথনকশা তৈরি করে বিগত বছরগুলো সঠিকভাবে দেশ পরিচালনা করে একটি উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। গ্রামীণ জনপদে শহরের সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করতে গৃহীত সকল প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

অনুষ্ঠানে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আশরাফ হোসেন, খর্ণিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ দিদারুল হোসেন দিদার প্রমুখ উপস্থিত ছিলেন। ডুমুরিয়া উপজেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।

মোহাম্মদ মিলন/এসকেডি