রাঙামাটির কাপ্তাই উপজেলার কাপ্তাই নতুন বাজার এলাকার একটি বাসা থেকে জাহিদ হাসান জয় (২২) নামে এক পলিটেকনিক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নতুন বাজারের একটি বাসার তৃতীয় তলার বন্ধ কক্ষের ভেতর থেকে সিলিংয়ের সঙ্গে গলায় রশি দিয়ে ঝুলে থাকা অবস্থায় মরদেহটি পাওয়া যায়। 

নিহত জাহিদ হাসান জয় বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের মেকানিক্যাল টেকনোলজির শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ দত্তপাড়া গ্রামে বলে জানা গেছে। বাসার মালিক কাপ্তাই মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. নবী হোসেন।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জাহিদ হাসান জয় তৃতীয় তলার ওই কক্ষে একাই ভাড়া থাকতেন। ওই কক্ষ থেকে প্রচণ্ড দুর্গন্ধ বের হতে থাকলে পার্শ্ববর্তী এলাকার মানুষরা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে সকালে কক্ষের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে। পারিবারিক কলহের জের ধরে ৫-৬ দিন আগে সে আত্মহত্যা করেছে ধারণা করছে পুলিশ।

কাপ্তাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, আজ সকালে আমরা সংবাদ পাই কাপ্তাই নতুন বাজারের একটি কক্ষ থেকে দুর্গন্ধ বের হচ্ছে। খবর পেয়েই আমরা ফোর্স পাঠাই এবং কক্ষ থেকে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করি। বর্তমানে মরদেহ মর্গে আছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

মিশু মল্লিক/আরএআর