নরসিংদী ও রায়পুরায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেছেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা ইয়াসমিন।

বুধবার (৯ এপ্রিল) বিকেলে নরসিংদী সদর উপজেলার সঙ্গীতা মোড়ে তার নিজ বাড়িতে প্রায় ৫শ মানুষের মাঝে এ ঈদ উপহার বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন, সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি নিবারণ রায়, জেলা আওয়ামী লীগের সদস্য ভাস্কর অলি মাহমুদ, পৌর মহিলা কাউন্সিলর ইয়াসমিন সুলতানা, জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল হক রিমন, মৎসজীবী লীগের সভাপতি সোহানা আক্তারসহ অনেকে।

এর আগে মঙ্গলবার (৮ এপ্রিল) সন্ধ্যায় তার নিজ বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তরবাখর নগর ইউনিয়নে বাহাদুরপুর গ্রামে গরীব ও অসহায় আরও ৫শ মানুষের মাঝে শাড়ি এবং লুঙ্গি বিতরণ করেন তিনি।

ঈদ উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন বিবিএল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, অলিপুরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারিছুল হক ভূইয়া, বিশিষ্ট সমাজসেবক আব্দুল বারিক শিশু মাসটার।

এসময় ফরিদা ইয়াসমিন এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় নরসিংদী ও রায়পুরায় অনেক উন্নয়ন হয়েছে। আমি আজ আসছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কিছু ঈদ উপহার আপনাদের হাতে তুলে দিতে। যাতে আমরা সবাই মিলে যেন আনন্দের সাথে এই ঈদ উদযাপন করতে পারি। এছাড়া ভবিষ্যতেও এই নরসিংদী ও রায়পুরার সকল ধরনের সমস্যা নিরসনে যা যা করা দরকার আমি তা করে যাবো। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার জন্য দোয়া করবেন।

তন্ময় সাহা/পিএইচ