নরসিংদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরেক আরোহী। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নারায়ণগঞ্জের গাউসিয়া শাওগাট এলাকার শাহিন (২৩) ও সানি (২২) ।

নিহতদের স্বজনরা জানিয়েছেন, নারায়ণগঞ্জ জেলার গাউসিয়া শাওগাট এলাকা থেকে তিন বন্ধু শাহিন, সানি ও সায়েম ঈদ আনন্দ উপভোগ করতে ভৈরব বেড়াতে যান। বেড়ানো শেষে তারা বাড়ির দিকে ফিরছিলেন। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকায় পৌঁছালে একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। ওই সময় মোটরসাইকেলটি বাসের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই সানি ও শাহিন মারা যান। গুরুতর আহত হন সায়েম নামে আরেক মোটরসাইকেল আরোহী। তাকে উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক সায়েমকে ঢাকায় পাঠান। 

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইলিয়াস জানান, দুর্ঘটনায় দুইজন মারা গেছেন। তাদের মরদেহ জেলা হাসপাতালে রয়েছে। নিহতদের স্বজনদের সঙ্গে আলোচনা সাপেক্ষে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

তন্ময় সাহা/আরএআর