চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (১৪ এপ্রিল) সকাল ৬টার দিকে উপজেলার খাসকররা ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটী ইউনিয়নের বড়াই গ্রামের সেন্টুর ছেলে মোটরসাইকেল চালক মো. খালিদ (১৮) ও একই গ্রামের আরিফের ছেলে তামিম (১৮)। এ ঘটনায় সজিব (১৮) নামের আরেক যুবক গুরুতর আহত হয়েছেন। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সিন্দুরিয়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য নাজির হোসেন ঢাকা পোস্টকে বলেন, মাস খানেক আগে খালিদকে নতুন মোটরসাইকেল কিনে দেয় তার বাবা। এরপর থেকে ঘোরাঘুরির পরিমাণ বেড়ে যায়। আজ সকালে শুনতে পাই মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজন নিহত হয়েছে। 

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক শেখ গনি মিয়া ঢাকা পোস্টকে বলেন, এক মোটরসাইকেলে তিনজন ছিলেন। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই দুজন মারা যান। একজনকে আহত অবস্থায় সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৬টার দিকে দুজন ব্যক্তি অচেতন অবস্থায় অজ্ঞাত এক যুবককে নিয়ে আসেন জরুরি বিভাগে। তার অবস্থা আশঙ্কাজনক। তিনি সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন বলে তারা জানান। চিকিৎসক ডা. মোর্শেদ আলম প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করেন। 

আফজালুল হক/আরএআর