মাগুরার শ্রীপুরে স্ত্রীর মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে গেছেন স্বামী টিপু সুলতান। রোববার (১৪ এপ্রিল) দুপুরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম মনিকা আক্তার (২৫)।

জানা গেছে, দুই বছর আগে উপজেলার দারিয়াপুর গ্রামের গোলাম মোস্তফার ছোট ছেলে টিপু সুলতানের সঙ্গে একই উপজেলার চর চৌগাছি গ্রামের মাজেদ শেখের মেয়ে মনিকা আক্তারের বিয়ে হয়। টিপু তার পরিবারকে না জানিয়ে মনিকা আক্তারকে বিয়ে করেছিলেন। এর এক বছর পর টিপুর পরিবার নাজমিন নামে আরেকটি মেয়ের সঙ্গে তার দ্বিতীয় বিয়ে দেয়। টিপুর দুই বিয়ের বিষয়ে জানাজানি হলে প্রথম স্ত্রী মনিকার সঙ্গে তার পারিবারিক কলহের সৃষ্টি হয়।

এবার ঈদের দিন টিপু মনিকার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি যান। এরপর রোববার পহেলা বৈশাখ উপলক্ষ্যে কেনাকাটা করে দেওয়ার কথা বলে সকাল ১০টার দিকে মনিকাকে নিয়ে বাড়ি থেকে বের হন। বিকেল ৩টার দিকে মনিকার পরিবারের লোকজন জানতে পারে তার মরদেহ হাসপাতালে পড়ে আছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনিয়া বলেন, স্বামী পরিচয়ে এক ব্যক্তি দুপুর ২টা ৫০ মিনিটের দিকে অচেতন অবস্থায় এক নারীকে নিয়ে আসেন। আমরা পরীক্ষা করে বুঝতে পারি ওই নারীকে মৃত অবস্থায় এখানে আনা হয়েছে। বিষয়টি থানায় জানানো হয়।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমিম আলম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে। নিহত মনিকার বাবা মাজেদ শেখ রোববার রাতে ৪ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরকে