নারায়ণগঞ্জ সদরের শহীদনগরে অটোরিকশা চাপায় হোসেন মিয়া (১২) নামে এক শিশু নিহত হয়েছে। এতে ক্ষুব্ধ হয়ে এলাকাবাসী অটোরিকশাটি ভাঙচুর করেন। এ ঘটনায় অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে সদর উপজেলার গোগনগর ইউনিয়নের শহীদনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হোসেন মিয়া ওই এলাকার মেম্বার গলির ফিরোজ মিয়ার ছেলে ও বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, দুপুরে হোসেন বাড়ির পাশের রাস্তায় দাঁড়িয়ে ছিল। এসময় দ্রুতগতির অটোরিকশাটি চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ খবর শুনে তার স্বজন ও বিক্ষুব্ধ এলাকাবাসী অটোরিকশাটি ভাঙচুর করেন। এসময় অটোরিকশা চালককে মারধর করে পুলিশের কাছে সোপর্দ করেন তারা।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। দ্রুতগতির অটোরিকশার চাপায় শিশুটি মাথায় আঘাত পেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। শিশুটির পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলায় অটোচালক মোশারফকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে। তার বাড়ি পাবনার বেড়া থানার বিজয়নগর গ্রামে। সে শহীদনগরের রোমান মিয়ার বাড়িতে ভাড়া থাকে। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শিপন সিকদার/এসএসএইচ