জামালপুরের দেওয়ানগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আহত শিক্ষার্থী নাজমুল ইসলাম (২০) ছয় দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত হার মেনেছেন। বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়েছে।  

১৩ এপ্রিল, ঈদের দ্বিতীয় দিন মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার ডাংধরা ইউনিয়নের পাথরের চর সেতুর পাশে কংক্রিটের খুঁটির সাথে ধাক্কা লেগে আহত হয়েছিলেন তিনি।

নাজমুল ইসলামের বাড়ি উপজেলার সানন্দবাড়ি এলাকায়। তিনি ওই এলাকার আলমাস হোসেন আকন্দের ছেলে। স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী ছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের দ্বিতীয় দিন বিকেলে নাজমুলসহ তার দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। সানন্দবাড়ী থেকে ডাংধরার দিকে যাচ্ছিলেন তারা। পাথরের চর সেতুতে এলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে কংক্রিটের খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে নাজমুল মাথায় আঘাত পান। তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাকে ময়মনসিংহ পাঠান। পর দিন ময়মনসিংহ থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

সানন্দবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম ঢাকা পোস্টকে বলেন, চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নাজমুল ইসলামের মৃত্যু হয়েছে। তিনি গত ১৩ এপ্রিল মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সঙ্গে ধাক্কা লেগে আহত হন। 

রকিব হাসান নয়ন/এনএফ