নেত্রকোণার হাওরাঞ্চল মদনে ধান কিনে বাড়ি ফেরার পথে ব্যাটারিচালিত অটোরিকশার চাপায়  আলী মিয়া (৬১) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আরও একজন আহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে মদন-খালিয়াজুরি সড়কের মদন উপজেলার উচিতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলী মিয়া নেত্রকোণার কেন্দুয়া উপজেলার রাজিবপুর গ্রামের বাসিন্দা। তাকে বহনকারী মোটরসাইকেল চালক নাছির উদ্দিন আহত হলে তাকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

মদন থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল হাই জানান, চলতি বোরো মৌসুমে হাওরে ধান কিনতে সকালে বাড়ি থেকে মদন যান ব্যবসায়ী আলী মিয়া। ধান কিনে উচিতপুর থেকে মোটরসাইকেল যোগে কেন্দুয়ার দিকে রওনা হন। পথে চালের বস্তা বোঝাই একটি অটোরিকশা বিপরীত দিক থেকে এসে মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক ও ব্যবসায়ী আলী মিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ব্যবসায়ী আলীকে মৃত ঘোষণা করেন। মরদেহটি হাসপাতালে রয়েছে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 

চয়ন দেবনাথ মুন্না/আরএআর