নারায়ণগঞ্জের ফতুল্লায় বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধে নামা শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ দুই শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

গুলিবিদ্ধ দুই শ্রমিক হলেন- আব্দুর রাজ্জাক (৩৩) ও মোছা. চাঁদনী খাতুন (২৪)।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, নারায়ণগঞ্জ থেকে গুলিবিদ্ধ দুই পোশাকশ্রমিককে ঢাকা মেডিকেলে আনা হয়েছে। দুজনই গুরুতর আহত হয়েছেন। জরুরি বিভাগে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

এর আগে রোববার (২১ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে বিকেল সাড়ে ৩টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।

হাসপাতালে নিয়ে আসা সহকর্মী মো. শাকিল ঢাকা পোস্টকে জানান, ফতুল্লার বিসিক এলাকার অবন্তী কালার টেক্সটাইলের শ্রমিকরা বকেয়া বেতনের দাবিতে রোববার আন্দোলন করলে পুলিশ শ্রমিকদের ছত্রভঙ্গ করার জন্য শটগানের গুলি চালায়। এতে একজনের দুই হাতে ও অন্যজন ডান হাতে গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

তিনি আরও জানান, রাজ্জাক গাইবান্ধা সদর উপজেলার চকবহনপুর গ্রামের মোহাম্মদ আফসার সরকারের ছেলে। আর চাঁদনী সিরাজগঞ্জের শাহজাদপুর থানার পারখোলা গ্রামের মো. শাকিলের স্ত্রী। তারা দুইজনই নারায়ণগঞ্জের ফতুল্লায় থাকতেন।

শিপন সিকদার/এমজেইউ