গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার (২৯ এপ্রিল) দুদকের সমন্বিত জেলা কার্যালয় গাজীপুরের সহকারী পরিচালক মো. সাইদুজ্জামানের নেতৃত্বে এ অভিযান ছিলেন পরিচালনা করা হয়। এ সময় সহকারী পরিচালক মো. মশিউর রহমান ও উপ-সহকারী পরিচালক প্রান্তিক সাহা উপস্থিত ছিলেন। 

অভিযান শেষে দুপুরে দুদকের সমন্বিত জেলা কার্যালয় গাজীপুরের উপ-পরিচালক বায়েজীদুর রহমান খান নিজ কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিং করেন।

তিনি বলেন, দুদকের জরুরি নম্বর ও বিভিন্ন মাধ্যমে প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে সোমবার তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালানো হয়। অভিযানে  হাসপাতালে খাবার সরবরাহের টেন্ডার, আউটসোর্সিং নিয়োগের টেন্ডার, ওষুধ সরবরাহ এবং হাসপাতালের নতুন অবকাঠামো নির্মাণ প্রকল্পের মেয়াদ প্রায় শেষ হলেও নির্মাণ কাজ শেষ না হওয়া, অনুমোদন ছাড়াই আসবাবপত্র ক্রয়, অবকাঠামো নির্মাণের আগেই বেশি দামে যন্ত্রপাতি ক্রয়সহ নানা অভিযোগের  প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। আজকের অভিযানে প্রাপ্ত তথ্য দুদকের প্রধান কার্যালয়ে পাঠানো হবে। পরে দুদকের প্রধান কার্যালয়ের সিদ্ধান্তের পর পরবর্তী কার্যক্রম পরিচালনা করা হবে। 

শিহাব খান/আরএআর