গ্রেফতার সোহেল মিয়া

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেন স্বামী সোহেল মিয়া (৩২)। ঘটনার প্রায় পাঁচ মাস পর স্বামীকে গ্রেফতার করে বুধবার (২৮ এপ্রিল) আদালতে সোপর্দ করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বিকেলে আদালতে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেন সোহেল।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার সদর ইউনিয়নের চরপুবাইল গ্রামের সোহেল মিয়ার স্ত্রী তাছলিমা খাতুন (২৮)। গত বছরের ৩ ডিসেম্বর রাতে পারিবারিক কলহের জেরে শ্বাসরোধে স্ত্রীকে হত্যা করেন সোহেল। পরে স্ত্রী স্ট্রোক করে মারা গেছে প্রচার চালিয়ে দাফনের প্রস্তুতি শুরু করলে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের ভাই মুস্তাকীম বাদী হয়ে হয়ে পরদিন ৪ ডিসেম্বর ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেন। মামলাটি জেলা গোয়েন্দা শাখায় পাঠানো হয়। দীর্ঘ তদন্ত শেষে মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রিজ মোড় এলাকা থেকে সোহেলকে গ্রেফতার করে ডিবি।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ বলেন, গ্রেফতারকৃত আসামিকে বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহবুবা আক্তারের আদালতে হাজির করা হলে স্ত্রী গলা টিপে হত্যার কথা স্বীকার করেন সোহেল। স্বীকারোক্তি শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

উবায়দুল হক/এএম