যশোরের ঝিকরগাছায় প্রতিবেশীর অমানবিক নির্যাতনের শিকার হয়েছে সপ্তম শ্রেণির এক ছাত্র। নির্যাতনের শিকার ইয়াসিন আল জুবায়ের (১২) ঝিকরগাছা পৌর সদরের হাজিরালি এলাকার ব্যাংক কর্মচারী শাহিন আলীর ছেলে। সে যশোর শিক্ষাবোর্ড স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র। 

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে তাকে অমানবিকভাবে পিটিয়েছেন প্রতিবেশী কামরুজ্জামান বাবু। স্কুলছাত্র জুবায়েরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নির্যাতিত ইয়াসিন জানান, প্রতিবেশি কামরুজ্জামান বাবুর ছেলের সঙ্গে বুধবার বিকেলে তার বাকবিতণ্ডা হয়। পরে কামরুজ্জামান বাবুর স্ত্রী এসে ইয়াসিনকে মারপিট করে। মারতে মারতে তাকে ধানক্ষেতে ফেলে দেয়। এরপর ইফতারির আগে কামরুজ্জামান বাবু তাকে আবারো পেটায়। সারা শরীরে গরুর দড়ি দিয়ে মেরেছে। পরে বাঁশের লাঠি দিয়ে মেরে তাকে হাঁসের ঘরে (খুপরি) আটকে রাখে। নির্যাতনকারী কামরুজ্জামান বাবু যশোর জেলা সমবায় অফিসে চাকরি করেন।

নির্যাতনের শিকার জুবায়েরের পিতা শাহীন আলী জানান, কামরুজ্জামান বাবু সম্পর্কে তার চাচাতো ভাই। জমিজমা নিয়ে তাদের সঙ্গে পারিবারিক দ্বন্দ্ব আছে। ভাইপোর সঙ্গে বাকবিতণ্ডা জেরে তার ছেলেকে বেধড়ক পিটিয়েছে তারা।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ভুক্তভোগী নিজে তার পরিবারের সঙ্গে এসে থানায় লিখিত অভিযোগ দিয়েছে। 
এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে। 

জাহিদ হাসান/ওএফ