কুষ্টিয়ার মিরপুরে ট্রাকচাপায় মুলাম সর্দার (৩৭) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে কুষ্টিয়া-রাজশাহী মহাসড়কের তালবাড়িয়ার রানাখড়িয়া জ্যোতি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মুলাম সর্দার মিরপুর উপজেলার তালবাড়ীয়া হাইস্কুল এলাকার বাসিন্দা। তিনি তালবাড়ীয়া বালুর ঘাটে বালুর ব্যবসা করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে সাহরি খাওয়ার পর মুলাম সর্দার মোটরসাইকেলযোগে বালুর ঘাটে যান। কাজ শেষে সেখান থেকে ফেরার পথে সকাল সাড়ে ৭টার দিকে তালবাড়িয়ার রানাখড়িয়া এলাকায় জ্যোতি ফিলিং স্টেশনের সামনে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মুলাম সর্দারের মৃত্যু হয়। 

তালবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান বলেন, সকাল সাড়ে ৭টার দিকে দ্রুতগতির একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোলায়েম ছিটকে পড়লে ট্রাকটি তার ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

এ বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাস কবীর বলেন, পুলিশ যাওয়ার আগেই স্থানীয়রা মরদেহ এবং মোটরসাইকেল নিহতের বাড়িতে নিয়ে যায়। অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, মোটরসাইকেলযোগে সকালের দিকে তালবাড়িয়া বালুঘাট থেকে বাড়িতে ফেরার পথে ট্রাকচাপায় মুলাম সর্দারের মৃত্যু হয়। জ্যোতি ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। 

রাজু আহমেদ/এসপি