দুর্ঘটনাকবলিত গাড়ি

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ সময় বেশ কয়েকজন আহত হয়েছেন। সোমবার (০৩ মে) ভোরে এ সকল দুর্ঘটনা ঘটে।

নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- মো. শাহিন হাসান (৪৪)। তিনি জেলার উল্লাপাড়া উপজেলার পাগলা মধ্যপাড়া গ্রামের সলিমুদ্দিনের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। 

হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ৯ নং ব্রিজ এলাকা থেকে হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহিদুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, ভোর ৫টার দিকে একটি ট্রাক ও জননী কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জননী পরিবহনের একজন মারা যান ও কয়েকজন আহত হন। তবে মৃতের নাম পরিচয় এখনো জানা যায়নি। 

হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের মহিষলুটি থেকে হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহেল বাকী ঢাকা পোস্টকে বলেন, ভোর সোয়া ৫টার দিকে হাটিকুমরুল থেকে রাজশাহীগামী সংবাদপত্র পরিবহনের একটি গাড়ি এখানে পত্রিকা নামিয়ে রওনা দেয়। 

এ সময় পেছন থেকে একটি পাথরবোঝাই ট্রাক ধাক্কা দিলে সংবাদপত্র বহনকারী গাড়িটি সামনে থাকা ডালের একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। এ সময় সংবাদপত্রের গাড়িতে থাকা একজন ওষুধ কোম্পানির প্রতিনিধি ঘটনাস্থলেই মারা যান। একজনকে গুরুতর আহত অবস্থায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস কর্মীরা।

মহিষলুটি এলাকার স্থানীয় ব্যবসায়ী গোপাল চন্দ্র ঘোষ ঢাকা পোস্টকে বলেন, মরদেহ এখনো এখানেই আছে। রাস্তাজুড়ে ডাল ও পাথর পড়ে আছে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. ফরিদুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, আমি এখনো এ বিষয়ে কিছু জানি না। তবে খোঁজ নিয়ে দেখবো।

শুভ কুমার ঘোষ/এসপি