নিহত অনুপ কুমার বাপ্পী

লালমনিরহাটে মাইক্রোবাসের ধাক্কায় জেলা মটর মালিক সমিতির কোষাধ্যক্ষ অনুপ কুমার বাপ্পী (৪৫) নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রী। বৃহস্পতিবার (১৩ মে) সন্ধ্যায় কালীগঞ্জের কাকিনা রংপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত অনুপ কুমার বাপ্পী কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার এলাকার মৃত বিমল কেরানীর ছেলে। তিনি লালমনিরহাট জেলা মটর মালিক সমিতির কোষাধ্যক্ষ এবং আরজি পরিবহনের মালিক। 

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে রংপুর শহরে নতুন বাসা খোঁজার জন্য যাচ্ছিলেন অনুপ কুমার বাপ্পী। কাকিনা-মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় পৌঁছালে রংপুর থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে স্ত্রীসহ গুরুতর আহত হন বাপ্পী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা বাপ্পীকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রীকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাইক্রোবাসটি নিয়ে চালক পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

নিয়াজ আহমেদ সিপন/আরএআর