দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে রফিকুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুর ১টার দিকে জেলা পরিষদ কার্যালয়ের বিপরীত পাশে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম ওই দোকানের কর্মচারী বলে ধারণা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা পরিষদের বিপরীত পাশে অবস্থিত ড্রিম হাউজ নামে সাত তলা ভবনের নিচ তলার ওই দোকানটিতে অগ্নিনির্বাপক যন্ত্র তৈরিসহ, সিএনজিচালিত থ্রি হুইলার  ও মোটর গাড়ির গ্যাস সিলিন্ডার রিফিলের কাজ করা হয়। বৃহস্পতিবার দুপুরে দোকানে কাজ করার সময় গ্যাসের একটি সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে সেখানে থাকা রফিকুল ইসলামের মাথা ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস। 

ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) দেবাশীষ কুন্ডু জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তির নাম জানা গেলেও বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। 

তিনি বলেন, গ্যাস রিফিলের কাজ করতে হলে যেসব অনুমতি প্রয়োজন হয় দোকানটির সেগুলো আছে কি-না আমরা তা তদন্ত করছি। দোকান মালিক ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। 

আরএআর