নওগাঁয় উজ্জ্বল হোসেন (২৫) নামে এক যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ জুলাই) বেলা ১১টায় উপজেলার শিকারপুর ইউনিয়নের বিলভবানীপুর গ্রামের পাটখেত থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। 

উজ্জ্বল হোসেন একই গ্রামের মৃত মোজাহার আলীর একমাত্র ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উজ্জ্বল হোসেন এলাকায় একটি ডিশ নেটওয়ার্কের লাইনম্যানের কাজ করতেন। এ কারণে তিনি অনেক রাত করে বাড়ি ফিরতেন। সকাল সাড়ে ১০টার দিকে পাটখেতের পাশে তার গলা কাটা মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

সম্রাট হোসেন নামে স্থানীয় বাসিন্দা বলেন, উজ্জ্বল হোসেন ডিশ নেটওয়ার্কের লাইনম্যান হিসেবে কাজ করত। সকালে আমরা জানতে পারি, পাটখেতে তার মরদেহ পড়ে আছে। এরপর পুলিশকে জানালে তারা গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পাই। বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  নিহতের গলায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কি কারণে এমন হত্যাকাণ্ড বা কারা এ ঘটনার সঙ্গে জড়িত পুলিশ তা খতিয়ে দেখছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শামীনূর রহমান/এসপি