বড়লেখা উপজেলার জন্য ১৯টি এবং জুড়ী উপজেলার জন্য ১৮টি সিলিন্ডার দেওয়া হয়

মৌলভীবাজারের জুড়ী ও বড়লেখা উপজেলায় বিনামূল্যে অক্সিজেন সেবার জন্য আরও ২০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। বুধবার (২৮ জুলাই) দুপুরে নতুন করে এসব সিলিন্ডার প্রদানের মধ্য দিয়ে এ সেবার উদ্বোধন করেন তিনি।

জাকির হোসাইন বলেন, জুড়ী বড়লেখার মানুষের শ্বাসকষ্ট, করোনা রোগীসহ গরিব মানুষের  সুবিধার্থে গত ২৩ মে বিনামূল্যে অক্সিজেন সেবার কার্যক্রম শুরু করি। বর্তমান এই সময়ে ধনী-গরিব অনেক মানুষ টাকা দিয়ে অক্সিজেন পাচ্ছে না। জুড়ী ও বড়লেখা উপজেলায় যারা এর দায়িত্বে রয়েছেন, তারা ১৭টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে সংকুলান দিতে পারছে না। নতুন করে ২০টি অক্সিজেন সিলিন্ডার আগেরগুলোর সঙ্গে যুক্ত হলে কেউ আমাদের সেবা থেকে বঞ্চিত হবে না আশা করি।

এখন আমাদের ৩৭টি অক্সিজেন সিলিন্ডার আছে। তার মধ্যে বড়লেখা উপজেলার জন্য ১৯টি এবং জুড়ী উপজেলার জন্য ১৮টি। এই করোনার সময়ে আমরা আমাদের এই আয়োজন নিয়ে জুড়ী-বড়লেখার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

আমরা জানি সবার কাছে হয়তোবা আমাদের সেবাটি পৌঁছাতে পারব না কিন্তু আমাদের আন্তরিকতার কোনো কমতি থাকবে না। আমি আমাদের জুড়ী-বড়লেখাসহ সারাদেশের সম্মানিত বিত্তবান, সামর্থ্যবানদের প্রতি আহ্বান জানাচ্ছি, আপনারা সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ান।

এ সময় উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাইফুল ইসলাম ছফু, জীবন রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চন্দন দাস, বড়লেখা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, কাউন্সিলর রেহান পারভেজ রিপন প্রমুখ।

ওমর ফারুক নাঈম/এনএ