আওয়ামী লীগের মেয়র প্রার্থী শ্রীধাম দাশগুপ্ত

হবিগঞ্জের মাধবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শ্রীধাম দাশগুপ্তের ওপর পেট্রল বোমা নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। তবে তিনি অক্ষত রয়েছেন। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত ১০টার দিকে শহরের ডাচ্বাংলা ব্যাংকের নিচের চায়ের দোকানে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। 

স্থানীয়রা জানান, মাধবপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ ১৬ জানুয়ারি। নির্বাচনী প্রচারণার শেষ দিন ছিল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি)। নির্বাচনী প্রচারণা শেষে রাত ১০টার দিকে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শ্রীধাম দাশ গুপ্ত শহরের ডাচ্বাংলা ব্যাংকের নিচে চা পান করছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত সেখানে একটি পেট্রল বোমা নিক্ষেপ করে করে পালিয়ে যায়। তবে তিনি অল্পের জন্য রক্ষা পেয়েছেন। 

শ্রীধাম দাশ গুপ্ত অভিযোগ করে বলেন, প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী ও বিএনপির প্রার্থীর সমর্থকরা আমার ওপর হামলা করেছে। তবে অল্পের জন‌্য বেঁচে গেছি। 

বিএনপির প্রার্থী হাবিবুর রহমান মানিক বলেন, শ্রীধাম দাশ গুপ্ত পরাজয়ের ভয়ে পুলিশি হয়রানির জন‌্য আমাদের বিরুদ্ধে মিথ‌্যা অভিযোগ আনছেন। এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।  

মাধবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আগুনের ধোঁয়া পেয়েছে। ধারণা করা হচ্ছে পেট্রল বোমা মারা হয়েছে। পুলিশ এ বিষয়ে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব‌্যবস্থা নেবে।  

আরএআর