মেহেরপুরে ছিনতাইকারীর গুলিতে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) বেলা ১১টায় গাংনী উপজেলার গাড়াডোব খোকসায় এ ঘটনা ঘটে। 

খাদেমুল ইসলাম মেহেরপুরের জতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

খাদেমুল ইসলামের ছোট ভাই ঝন্টু জানায়, ভাইয়া বাড়ি থেকে ব্যাগভর্তি টাকা নিয়ে মোটরসাইকেলযোগে গাংনীর দিকে যাচ্ছিলেন। এ সময় গাড়াডোব রাস্তার খোকসা নামক স্থানে ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে পেছন থেকে গুলি করে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

গুলিবিদ্ধ খাদেমুল চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। 

একজন পথচারী জানান, গাড়াডোব রাস্তা হয়ে আমঝুপি যাচ্ছিলাম। খোকসা নামক স্থানে রাস্তার পাশে বাঁচাও বাঁচাও চিৎকার শুনে গিয়ে দেখি একজন লোক পড়ে আছে। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। কুষ্টিয়া পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম জানান, খাদেমুল ব্যাগভর্তি টাকাসহ গুলিবিদ্ধ অবস্থায় গাড়াডোব মাঠের রাস্তায় পড়েছিল। এ সময় পথচারীরা তাকে দেখতে পেয়ে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক পারভেজ তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ধারণা করা হচ্ছে, টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে গুলি করা হয়েছে।

এসপি