চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে আরও চারজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর থেকে শুক্রবার (২৭ আগস্ট) দুপুর পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে

এর মধ্যে একজনের করোনা পজিটিভ ও অন্যরা উপসর্গে ভুগছিলেন। সদর হাসপাতালের করোনাবিষয়ক ফোকাল পারসন ডা. সুজাউদ্দৌলা রুবেল এ তথ্য জানান।

তিনি জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন চাঁদপুর সদর উপজেলার বহরিয়া এলাকার রঘুনাথপুর গ্রামের নজরুল ইসলাম (৮০)। শুক্রবার সকাল ৮টা ১০ মিনিটের দিকে তিনি মারা যান। ভোর সোয়া ৬টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এছাড়া করোনার উপসর্গে মারা গেছেন মতলব দক্ষিণের মুন্সিরহাট এলাকার দক্ষিণ দিঘলদী গ্রামের আ. সামাদ বকাউল (৭০), ফরিদগঞ্জের চির্কা চাঁদপুর এলাকার ফাতেমা বেগম (৬৫) ও চাঁদপুর সদরের মনোহরখাদীর শামসুল হক (৭০)।

সিভিল সার্জন ডা. শাখাওয়াত উল্লাহ বলেন, জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৪ হাজার ২৮৬ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২২৭ জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১২ হাজার ৮৭৫ জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১১৮৪ জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ৩৪ জন। বাকিরা হোম আইসোলেশনে আছেন।

শরীফুল ইসলাম/এমএসআর