রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক বলেছেন, সম্পূর্ণ ভিন্ন পন্থায় প্রযুক্তিনির্ভর পুলিশি সেবা দিয়ে যাচ্ছে রাজশাহী মহানগর পুলিশ। এতে নিরাপদ হয়েছে পুরো নগরী। পাশাপাশি মানবিক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

শনিবার (০৪ সেপ্টেম্বর) দুপুরে পদ্মা নদীর ওপারে চরমাজারদিয়াড় এলাকায় বিট পুলিশিং সভায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। চরমাঝারদিয়াড় স্কুল মাঠে নগরীর দামকুড়া থানা পুলিশ এ সভার আয়োজন করে।

সভা শেষে অসহায় ও দুস্থ ৩০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পরে চরমাজারদিয়াড় মসজিদ নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন আরএমপি কমিশনার। একই সঙ্গে তিনি পদ্মার দুর্গম চরমাজারদিয়াড় এলাকার প্রায় দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণের ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন গ্রামবাসীকে।

আরএমপি কমিশনার বলেন, আরএমপির নিকট রাজশাহী নগরবাসীর অনেক প্রত্যাশা। সেই প্রত্যাশা পূরণে বিট পুলিশিংয়ের মাধ্যমে জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়া হচ্ছে।

এ সময় জনপ্রতিনিধি ও স্থানীয় জনসাধারণদের সহায়তায় ভালো পুলিশিং উপহার দেওয়ার আশ্বাস দেন আরএমপি কমিশনার। 

সভায় অন্যান্যের মধ্যে আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মজিদ আলী, উপকমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, পবার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারমান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল প্রমুখ উপস্থিত ছিলেন।
 
ফেরদৌস সিদ্দিকী/আরএআর