নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা চলাকালে হঠাৎ দলীয় কার্যালয়ের মেঝে ধসে পড়েছে। এতে আওয়ামী লীগের অন্তত আট নেতাকর্মী আহত হয়েছেন। রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পদক ও জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইসহাক, যুগ্ম সাধারণ সম্পদক ও মেন্দিপুর ইউপি চেয়ারম্যান লোকমান হেকিম, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাংগঠিনক সম্পাদক সুমন চক্রবর্তী, নূরুল হুদা জুয়েল, গাজিপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি মাহফুজুর রহমান ও খালিয়াজুরী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিহারেন্দ্র দেব রায়। 

খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে জানান, বর্ধিত সভা চলাকালে দলীয় কার্যালয়ের ফ্লোরটি হঠাৎ করে ধসে প্রায় পাঁচ ফুট নিচে চলে যায়। এতে আটজন নেতাকর্মী আহত হয়েছেন। তবে কারও অবস্থা গুরুতর নয়। সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রায় পাঁচ বছর আগে ওই স্থানে বালু ভরাটের পর আধাপাকা ভবন নির্মাণ করে কার্যালয়টি তৈরি করা হয়েছিল। খালিয়াজুরী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার গত ১৭ ফেব্রুয়ারি মারা যান। আসন্ন উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাচাইয়ের জন্য এ বর্ধিত সভার আয়োজন করা হয়েছিল। 

জিয়াউর রহমান/আরএআর