যশোরের চৌগাছা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জিতু আলীকে কুপিয়ে জখম করেছেন মাদক কারবারীরা। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে নারায়ণপুর ইউনিয়নের চাঁদপাড়া পূর্বপাড়া গ্রামের জনৈক ফজলুর রহমানের মেহগনি বাগানের পাশে এ ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শাহিন আলম পাপ্পুকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ২০ বোতল ফেনসিডিল ও হামলায় ব্যবহৃত হাঁসুয়া উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে মোবাইল ফোনে কল করা হলেও রিসিভ করেননি চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ। থানার পরিদর্শক (তদন্ত) গোলাম কিবরিয়া বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই জিতু আলীসহ ৪ পুলিশ সদস্য চাঁদপাড়া গ্রামে মাদক উদ্ধারে যান।

তিনি আরও বলেন, মাদক কারবারি দুই সহোদর শাহিন আলম পাপ্পু ও জাকির হোসেন রাসেলসহ আরো কিছু ব্যক্তি চাঁদপাড়া পূর্বপাড়ার মেহগনি বাগানের পাশে মাদক লেনদেন করছিল। এ সময় এএসআই জিতু আলী এক মাদক ব্যবসায়ীকে জাপটে ধরলে তার সাথে ধস্তাধস্তি হয়।

একপর্যায়ে অন্য একজন মাদক ব্যবসায়ীর হাতে থাকা হাঁসুয়া দিয়ে এএসআই জিতুর কপালের ডান দিকে কোপ মেরে পালিয়ে যায়। সহকর্মীরা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন বলে জানান তিনি।

জাহিদ হাসান/এমএসআর