হবিগঞ্জের বানিয়াচং সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার পানিতে পরে কাকন দাশ (২১) নামের এক নারী শিক্ষার্থীর নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের মা, বাবাসহ ৪ জন আহত হয়েছেন। তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে হবিগঞ্জ বানিয়াচং সড়কের কবিরপুর নামস্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর থানার ওসি মো. মাসুক আলী।

নিহত কাকন দাশ বানিয়াচং উপজেলার সুনারু গ্রামের মতি লাল দাশের মেয়ে ও সিলেট একটি কলেজের এলএলবি শিক্ষার্থী।  

স্থানীয় সূত্রে জানা যায়, কাকন দাশ মৌলভীবাজার জেলায় তার এক আত্মীয়র বাসা থেকে দীর্ঘদিন ধরে লেখাপড়া করে আসছেন। শনিবার তার পরিবারের লোকজন একটি প্রাইভেট কার নিয়ে তার গ্রামের বাড়িতে আসার পথে কবিরপুর নামস্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে পানিতে পড়ে ডুবে যায়।

এ সময় গাড়িতে থাকা ৫ জনকে স্থানীয় লোকজন উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক কাকন দাশকে মৃত ঘোষণা করেন। অন্যদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক দেবাশীষ দাশ ঢাকা পোস্টকে জানান, কাকন দাশকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের হাসপাতালে পাঠানো হয়েছে।

মোহাম্মদ নুর উদ্দিন/এনএ