বহিষ্কৃত জাকির হোসেন (বাঁয়ে), জিয়াউল হক জিয়া

ফেনীর দাগনভূঞা পৌর নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দুইজনকে স্থায়ীভাবে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। তারা হলেন দাগনভূঞা পৌর আওয়ামী লীগের ১ নম্বর ওয়ার্ড সভাপতি জাকির হোসেন ও ৮ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ সভাপতি জয়নাল আবেদীন মামুন সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মামুন উল্লেখ করেন, দলীয় আদেশ অমান্য করে দাগনভূঞা পৌর নির্বাচনে অংশগ্রহণ করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি ও উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্তক্রমে তাদের দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।
 
বহিষ্কৃত জাকির ১নং ওয়ার্ডে বিদ্রোহী প্রার্থী হয়ে গাজর প্রতীকে বিজয়ী হন। ৮নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী উটপাখি প্রতীকের সালাউদ্দিন রুবেলকে হারিয়ে জয়ী হয়েছেন বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী জিয়াউল হক।

উল্লেখ্য, এবার দাগনভূঞা পৌরসভা নির্বাচনে ৯ ওয়ার্ডে ১৩টি কেন্দ্রে ৪ প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্যে মো. ওমর ফারুক খান নৌকা প্রতীকে সর্বাধিক ৮ হাজার ২৩৪ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম ধানের শীষ প্রতীকের সাইফুর রহমান স্বপন পেয়েছেন ৯৩৯ ভোট।

এমএসআর