বান্দরবান সদর উপজেলায় জুম থেকে ফেরার পথে ঝিরিতে গোসল করতে নেমে একই পরিবারের তিনজন নিখোঁজ হয়েছেন। বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ৩ নং সদর ইউনিয়নের ছাংগ্যা ত্রিপুরা পাড়ায় এ ঘটনা ঘটে। 

নিখোঁজরা হলেন, ছাংগ্যার মৃত দিয়াম্ব ত্রিপুরার স্ত্রী কৃষ্ণাতি ত্রিপুরা (৪৪), মেয়ে বিনিতা ত্রিপুরা (১৩) ও ছেলে প্রদীপ ত্রিপুরা (৮)।

নিখোঁজ কৃষ্ণাতি ত্রিপুরার মেয়ে শান্তি ত্রিপুরা জানান, বুধবার সন্ধ্যা ৭টার দিকে জুমের কাজ শেষে বাড়ি ফেরার পথে আমিসহ আমার মা, ভাই ও বোন নিয়ে রাঙ্গাঝিরিতে গোসল করতে নামি। এ সময় হঠাৎ প্রবল বৃষ্টি শুরু হয়। একপর্যায়ে প্রবল স্রোতে ভেসে যান আমার মাসহ তিনজন।

৩ নং সদর ইউনিয়ন পরিষদের সদস্য জগদীশ ত্রিপুরা বলেন, ঝিরিতে গোসল করতে গিয়ে নিখোঁজ তিনজনকে উদ্ধারে  কাজ চলছে। তবে বৃষ্টি আর ঘটনাস্থল দুর্গম এলাকায় হওয়ায় উদ্ধার কার্যক্রম ব্যাহত হচ্ছে। 

মিলনছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কাদের জিলানী বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে নিখোঁজদের উদ্ধারের চেষ্টা করেছি। কিন্তু ঘটনাস্থল দুর্গম হওয়ায় এবং প্রবল বৃষ্টিতে উদ্ধার কাজ চালানো প্রায় অসম্ভব হয়ে পড়েছে।

রিজভী রাহাত/এসকেডি