ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট

নড়াইলের কালিয়ায় সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার বড়দিয়া-নড়াগাতি সড়কের সীবানন্দপুরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন খাশিয়াল ইউপি চেয়ারম্যান খান রাসেল সুইট (৫২) ও তার সহযাত্রী বড়দিয়ার মুন্সি মানিক মিয়া কলেজের নাইটগার্ড শওকত (৫৫)। এ সময় চেয়ারম্যানের সফরসঙ্গী মাওলানা ওলিউল্লাহ আহত হন। নড়াগাতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানায়, বুধবার রাত ১১টার দিকে ইউপি চেয়ারম্যান খান রাসল সুইট নিজ প্রাইভেট কারে কালিয়া এলাকার পাটনা গ্রাম থেকে বড়দিয়ায় যাচ্ছিলেন। তার দুই সফরসঙ্গীকে টোনা চৌরাস্তা থেকে গাড়িতে তোলেন তিনি।

কিছুদূর গাড়ি চালানোর পর চেয়ারম্যান তার বাড়ি ফেরার পথে সীবানন্দপুর প্রাথমিক বিদ্যালয় মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে দক্ষিণ পাশের খালের পানির নিচে প্রাইভেট কারটি তলিয়ে যায়।

পানিতে ডুবে ইউপি চেয়ারম্যান সুইট ও তার সহযোগী শওকত মারা যান। তবে দুর্ঘটনায় বেঁচে যাওয়া ওলিউল্লাহ গাড়ির জানালা দিয়ে বের হয়ে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে দু’জনের মরদেহ উদ্ধার করেন।

মোহাম্মদ মিলন/এমএসআর