প্রেসক্লাব গাইবান্ধার নবনির্বাচিত কমিটির সভাপতি পদে খালেদ হোসেন ও সাধারণ সম্পাদক পদে জাভেদ হোসেন নির্বাচিত হয়েছেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে জেলা পরিষদ হলরুমে সাধারণ সভায় সদস্যদের কণ্ঠভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এর আগে, বিকেল ৩টা থেকে হলরুমে সভার আয়োজন করা হয়। সভা শেষে নতুন সদস্য অন্তর্ভুক্তসহ বিগত কমিটির সভাপতি নেয়ামুল আহসান পামেল পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। পরে তিনি নতুন সভাপতি ও সম্পাদকের শূন্য পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য সদস্যদের আহ্বান করেন। 

পরবর্তীতে সদস্যদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে কণ্ঠভোটের মাধ্যমে বিনা প্রতিদ্বন্দ্বিতার এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি খালেদ হোসনকে সভাপতি ও ঢাকা টাইমসের জেলা প্রতিনিধি জাভেদ হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

নবনির্বাচিত কমিটির সভাপতি ও সম্পাদককে আগামী সাত দিনের মধ্যে একটি কার্যনির্বাহী কমিটি গঠন করে সর্বসম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেবেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নবনির্বাচিত প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক জাভেদ হোসেন ও সদস্য রিপন আকন্দ। এছাড়া সার্বিক সহযোগিতায় ছিলেন সদস্য রবিন সেন, মাসুম বিল্লাহ, সোহেল রানা ও রফিকুল ইসলাম রফিক।

রিপন আকন্দ/এমএসআর