জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের দলের প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুর পর তার ছেলে এরিক এরশাদকে তিন মাস ঘরে আটকে রেখেছিলেন বলে মন্তব্য করেছেন বিদিশা এরশাদ। 

শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের গণি শাহ (রহ.) মাজারে আয়োজিত অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

হুসেইন মুহাম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশীদের প্রতিষ্ঠিত কাজী মামুনুর রশীদ ফাউন্ডেশনের পক্ষ থেকে পাঁচ শতাধিক অসহায় মানুষকে নগদ অর্থ সহায়তা প্রদান উপলক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদিশা বলেন, এরিকের বাবার মৃত্যুর পর তাকে ৩ মাস ঘরে আটকে রেখেছিল তার চাচা জিএম কাদের। পরবর্তীতে কাজী মো. মামুনুর রশীদের মাধ্যমে এরিককে ফিরে পেয়েছি। এরশাদের রেখে যাওয়া জাতীয় পার্টির দায়িত্বে আছেন মামুনুর রশীদ। জাতীয় পার্টি পুনর্গঠনে তিনি আমার সঙ্গে হাত মিলিয়ে কাজ করবেন।

অনুষ্ঠানে হুসেইন মুহাম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশীদ বলেন, এরশাদ পরিবারকে নিয়ে যে নোংরা খেলা হচ্ছে জাতীয় পার্টির নেতাকর্মীরা তা মেনে নিতে পারে না। রাতের অন্ধকারে যারা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হয়, তাদের বলতে চাই- এরশাদের জাতীয় পার্টি আপনাদের কাছে নিরাপদ নয়। বিদিশা এরশাদ, সাদ ও এরিক এরশাদের কাছে পার্টি নিরাপদ। তাদের নেতৃত্বে দেশের নেতাকর্মীরা উজ্জীবিত।

নবীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি রজব আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ ও সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী প্রমুখ।

আজিজুল সঞ্চয়/ওএফ