সাবেক স্ত্রীর আপত্তিকর ছবি ইমোতে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে মুন্সিগঞ্জের শ্রীনগর থানা পুলিশ। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাতে ঢাকার নবাবগঞ্জের জালালপুর গ্রামের নিজ বাড়ি থেকে শেখ সোহেলকে (৩৮) গ্রেফতার করা হয়।

জানা গেছে, শ্রীনগরের বাড়ৈখালী গ্রামের এক নারীর সঙ্গে ২০১২ সালের ১৪ এপ্রিল পারিবারিকভাবে সোহেলের বিয়ে হয়। বিয়ের পর থেকে বনিবনা না হওয়ায় ওই নারী তাকে ২০১৯ সালের ২৪ জুন তালাক প্রদান করেন। এ কারণে ক্ষিপ্ত হয়ে সোহেল প্রায় সময়ই তার সাবেক স্ত্রীর আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আসছিল।

২৬ সেপ্টেম্বর সোহেল ওই নারীর কর্মক্ষেত্রের এক ঊর্ধ্বতন কর্মকর্তার ইমো আইডিতে সংসার চলাকালীন উঠানো আপত্তিকর ছবি পাঠায়। বিষয়টি জানতে পেরে ওই নারী শ্রীনগর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

মামলা রেকর্ড করে শ্রীনগর থানা পুলিশ সোহেলকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। সোহেল নবাবগঞ্জ উপজেলার জালালপুর গ্রামের রুস্তম আলীর ছেলে।

শ্রীনগর থানার (ওসি-তদন্ত) মো. কামরুজ্জামান জানান, ভুক্তভোগী নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ তাৎক্ষণিকভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে আসামিকে গ্রেফতার করেছে।

ব ম শামীম/এমএসআর