সিলেটের জৈন্তাপুর উপজেলায় রবিউল হক (২৪) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার সদর বাস স্টেশনের পলাশী হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের স্টাফ কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত রবিউল কুমিল্লা জেলার লাঙ্গলকোট গ্রামের আলী আহমদের ছেলে। তিনি জৈন্তাপুর উপজেলার সদর বাসস্টেশনের পলাশী হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের রান্নাঘরের কর্মচারী।

পুলিশ আরও জানায়, বুধবার সকাল ১০টায় ডিউটি শেষ করে হোটেল ভবনের তৃতীয় তলায় স্টাফ থাকার কক্ষে ঘুমাতে যান তিনি। তবে সন্ধ্যা ৬টায় কাজে যোগ না দেওয়ায় অন্য কর্মচারীরা তাকে ডাকতে গেলে তার কোনো সাড়া পাওয়া যায়নি। পরে টিনের ঘরের ফাঁকা অংশ দিয়ে দেখতে পান গলায় ফাঁস দেওয়া অবস্থায় রবির মরদেহ ঝুলছে। কর্মচারীরা হোটেল-মালিককে বিষয়টি জানালে হোটেল মালিক পুলিশকে খরব দেয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। মৃত্যুর সঠিক কারণ জানার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মরদেহ পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

তুহিন আহমদ/এনএ