দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের সিরাজদিখানের কুচিয়ামোড়া এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে পাঁচজন আহত হয়েছেন। দুর্ঘটনায় একটি মিনি ট্রাক, দুটি মাইক্রোবাস, তিনটি প্রাইভেটকার ও আরাম পরিবহনের একটি বাস ক্ষতিগ্রস্ত হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঘন কুয়াশার কারণে দেখতে না পেয়ে প্রথমে ঢাকামুখী একটি ট্রাক রাস্তার রেলিংয়ে ধাক্কা দেয়। এ সময় পেছনে থাকা দুটি মাইক্রোবাস, তিনটি প্রাইভেটকার ও শেষে একটি যাত্রীবাহী বাস গিয়ে একের পর এক ধাক্কা খায়। এতে শেষের প্রাইভেটকারটি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়।

কুচিয়ামোড়া গ্রামের ইমতিয়াজ বাবুল জানান, কুয়াশার কারণে গাড়িগুলো ধীর গতিতে চলছিল। এছাড়াও ওই সময় মাওয়া ঘাটে ফেরি চলাচলও বন্ধ থাকায় বড় দুর্ঘটনা ঘটেনি। কয়েকজন আহত হলেও কারও অবস্থায়ই গুরুতর নয়।

এদিকে দুর্ঘটনায় পর দীর্ঘক্ষণ এক্সপ্রেসওয়ের এক পাশ দিয়ে যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে দুর্ঘটনাকবলিত গাড়ি সরিয়ে নিলে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে হাসাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আফজাল হোসেন জানান, কুয়াশার কারণে সকালে দুর্ঘটনা ঘটেছে। এতে কেউ গুরুতর আহত হননি। তবে একটি বাস, একটি মিনি ট্রাক, দুটি মাইক্রোবাস এবং তিনটি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়েছে।

আরএআর