সাতক্ষীরার পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক আব্দুল্লাহ গাজী ও পথচারী সুভাষ হালদার নিহত হয়েছেন। বুধবার (১০ নভেম্বর) দুপুরের দিকে পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজ ও পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে। 

নিহতরা হলেন- তালা উপজেলার পাটকেলঘাটা থানার যুগিপুকুরিয়া গ্রামের শাহজাহান গাজীর ছেলে আব্দুল্লাহ গাজী (৩৫) ও একই উপজেলার গণডাঙ্গা গ্রামের মৃত. হাজারী হালদারের ছেলে সুবাস হালদার (৭০)।

পাটকেলঘাটা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা জানান, দুপুরে পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজ সংলগ্ন সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ইঞ্জিনচালিত ভ্যানের সাথে দ্রুতগামী একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মোটরসাইকেলচালক আব্দুল্লাহ গাজী। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এর আগে বেলা ১১টার দিকে পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন পথচারী সুবাস হালদার। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মারা যান।

আকরামুল ইসলাম/আরআই