রাতুল

ঢাকার ধামরাইয়ে নেট ব্যবসা নিয়ে বিরোধের জেরে রাতুল (২৭) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের একটি খামারবাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের ভাই অর্নব আহত অবস্থায় সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। নিহত রাতুল সাভারের স্বর্ণ ব্যবসায়ী আব্দুর রশিদের ছেলে। তিনি সাভারে নেটের ব্যবসা করতেন। আহত অর্নব নিহতের ভাই বলে জানা গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাতুল সাভারে দীর্ঘদিন ধরে নেটের ব্যবসা পরিচালনা করে আসছিল। এই নেটের ব্যবসা একটি মহল দখলে নেওয়ার পাঁয়তারা করছিল। এই নেট ব্যবসার দ্বন্দ্বে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের সদস্যদের।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক নাসিমা আক্তার বলেন, মারা যাওয়ার পর রাতুলকে হাসপাতালে আনা হয়েছে। তার শরীরে অসংখ্য ধারালো অস্ত্রের গভীর ক্ষত রয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল বলেন, আমরা মরদেহের প্রাথমিক সুরতহাল করছি। কেন এমন ঘটনা ঘটানো হয়েছে, তা ধামরাই থানা পুলিশ বলতে পারবে। এ ব্যাপারে ধামরাই থানার পরিদর্শক আতিকুর রহমানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি

মাহিদুল/এমএসআর